Breaking News
Loading...

শুভ নববর্ষ ব্লগার টেমপ্লেট



বর্ণনা
আসসালামু আলাইকুম বন্ধুরা সবাই কেমন আছেন ! আসাকরি ভালও সুস্থ আছেন । যাই হোক আজকে আমি আপনাদের জন্য দারুন একটি ব্লগার ফ্রী টেম্পলেট নিয়ে শুভ নববর্ষ ব্লগার টেমপ্লেট একটি ব্যক্তিগত ব্লগ জন্য এবং সম্পূর্ণরূপে Happy New Year is 100% fully Responsive theme that comes with Portfolio Blog. It is stylish, Magazine, Responsive and Entertainment Base blogger template. This theme is very ideal for those who want to show instantly message to their readers and customers on special celebrating day. Bloggers and Photographers may use this theme in a situation when their work are still in pending and want to leave a deadline message for their customers on a website. A well jquery Count Down Plugin has been installed in the template which would help to display a Timing Watch and Social Icons widgets

বৈশিষ্ট্য
    1. রেস্পন্সিভে ডিসাইন
    2. No Encrypted Script
    3. আনলিমিটেড কালার অপশনস 
    4. এসইও প্রস্তুত
    5. ফাস্ট লোডিং
    6. রেস্পন্সিভে সোশ্যাল শেয়ারিং
    7. লেখক নাম= সোহেল রানা
    8. প্রকাশক  bogracity24.blogspot.com
আরও বলছি এই থিম এর কালার আপনি খুবি সহজে নিজের ইছে মত পরিবর্তন করতে পারবেন তাই ডেমো এর কালার দেখে অনেকের পছন্দ না হলে ভয় পাবেন না আপনি ইছে মত কালার পরিবর্তন করতে পারবেন । বাকি কিভাবে এডিট করবেন সেটা থিম ডাউনলোড করার পর জিপ ফাইল এর মধ্যেই পেয়ে যাবেন ।
পোস্টটি সম্পূর্ণ নিজে কস্ট করে লিখেছি তাই কেউ কপি করে নিজের নামে চালানোর চেস্ট করবেন না । যদি করেন তাহলে অবশ্যই DMCA তে আমি রিপোর্ট করব । আর হা এই থিম সম্পূর্ণ ফ্রী আপনি চাইলে নিজের ব্লগে পোস্ট করতে পারেন তবে লিঙ্ক পরিবর্তন করবেন না যদি লিঙ্ক পরিবর্তন করেন সেটাও আপনার পক্ষে ভাল হবে না ।



No comments:

Post a Comment