Breaking News
Loading...

AWESOME v3 ব্লগার টেম্পলেট



বর্ণনা
আসসালামু আলাইকুম বন্ধুরা সবাই কেমন আছেন ! আসাকরি ভালও সুস্থ আছেন । যাই হোক আজকে আমি আপনাদের জন্য দারুন একটি ব্লগার ফ্রী টেম্পলেট নিয়ে AWESOME v3 Responsive এAwesome Blogger Template series is back with its third and probably the last version. This time we are publishing this premium template for free without any encrypted or hidden scripts!

বৈশিষ্ট্য
    1. রেস্পন্সিভে ডিসাইন
    2. No Encrypted Script
    3. আনলিমিটেড কালার অপশনস 
    4. এসইও প্রস্তুত
    5. ফাস্ট লোডিং
    6. রেস্পন্সিভে সোশ্যাল শেয়ারিং
    7. লেখক নাম= সোহেল রানা
    8. প্রকাশক  bogracity24.blogspot.com

Other: Author bio, Emoticon in comments, No Rich Snippets error, YouTube inspired Loading bar, Bouncing Back To Top, Custom 404, Improved Admin Layout, Footer widgets, Admin comment highlighted with 'MOD' and much more

আরও বলছি এই থিম এর কালার আপনি খুবি সহজে নিজের ইছে মত পরিবর্তন করতে পারবেন তাই ডেমো এর কালার দেখে অনেকের পছন্দ না হলে ভয় পাবেন না আপনি ইছে মত কালার পরিবর্তন করতে পারবেন । বাকি কিভাবে এডিট করবেন সেটা থিম ডাউনলোড করার পর জিপ ফাইল এর মধ্যেই পেয়ে যাবেন ।
পোস্টটি সম্পূর্ণ নিজে কস্ট করে লিখেছি তাই কেউ কপি করে নিজের নামে চালানোর চেস্ট করবেন না । যদি করেন তাহলে অবশ্যই DMCA তে আমি রিপোর্ট করব । আর হা এই থিম সম্পূর্ণ ফ্রী আপনি চাইলে নিজের ব্লগে পোস্ট করতে পারেন তবে লিঙ্ক পরিবর্তন করবেন না যদি লিঙ্ক পরিবর্তন করেন সেটাও আপনার পক্ষে ভাল হবে না ।



No comments:

Post a Comment